হেয়ার-রাইজিং ভিডিও প্লেন ল্যান্ডিংকে পর্যটকদের কাছ থেকে দূরে কয়েক ফুট দূরে দেখায়

গ্রীসে স্কিয়াথোস এয়ারপোর্টে একটি বিমানটি খুব কম অবতরণ করার সময় চুল-উত্থাপন ফুটেজটি ধরে নিয়েছে। ‘কার্জস্পোটার’ নামক একটি জনপ্রিয় চ্যানেলের মাধ্যমে YouTube এ ভাগ করা এই ভিডিওটি ব্রিটিশ সৈয়দ বিমানের সমুদ্র সৈকতে পর্যটকদের উপরে মাত্র কয়েক ফুট উড়ে দেখায়।

দ্য সূর্যের মতে, বিমানটি একটি এমব্রারে ই190, অতীত দর্শকদের কাঁদছিল – এদের মধ্যে কয়েকজনকে ঢেকে রাখার জন্য বাধ্য করা হয়েছিল। এক দম্পতি জেট বিস্ফোরণের শক্তি দ্বারা একটি ধারক এমনকি “ধাক্কা” ছিল।

গ্রীসের স্কিয়াথোস বিমানবন্দরটি তার নিম্ন অবতরণের কারণে ‘ইউরোপের সেন্ট মার্টেন’ নামে ডাকা হয়েছে। সমুদ্র সৈকতের পাশে ডানদিকে অবস্থিত, এটি অ্যাড্রেনালাইন-প্রেমময় পর্যটকদের আকর্ষণ করে যা বিমানের ডানদিকে বিমানের সাথে স্বাক্ষর ক্লিক করার চেষ্টা করে।

বিমানবন্দরটি বর্ণনা করে, কারগোস্পোটার লিখেছিলেন: “বিমানগুলি একটি ছোট রাস্তার পিছনে এবং সরাসরি স্কাইথোসের বিমানবন্দরটি গ্রিক দ্বীপের প্রধান পর্যটক আকর্ষণগুলির মধ্যে একটি হয়ে উঠেছে … গত সপ্তাহে আমরা একটি অবিশ্বাস্য কম ব্রিটিশ এয়ারওয়েজ এমব্রারে ই190 অবতরণ করেছিলাম। যারা বিমানটি দেখছিল তারা এমবেলারের ঘুম ভেঙ্গে দেয়ালে প্রাচীর থেকে ধাক্কা দিল। “

নীচের ভিডিওটি দেখুন:

Leave a Comment